ভালোবাসা দিবসে নতুন প্রেমিকার সাথে করতে গিয়ে সাবেক প্রেমিকাদের কাছে ধরা খেলেন মারুফ ।

0

নতুন প্রেমিকার সাথে করতে গিয়ে সাবেক প্রেমিকাদের কাছে ধরা খেলেন মারুফ;২২ বেতের বাড়ি খেয়ে পাসা লাল মারুফের ।

ভালোবাসা দিবসে ২৩ নাম্বার প্রেমিকার সাথে রেস্টুরেন্টে দেখা করতে গিয়েছিলেন নোয়াখালীর মারুফ । কিন্ত আগে থেকেই সেই রেস্টুরেন্টে ওঁত পেতে অপেক্ষা করেছিল আগের ২২ জন প্রেমিকারা।
পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শুক্রবার ভালোবাসা দিবসে একটি রেস্টুরেন্টে দেখা আসে ফারিহা আর মারুফ । খাবার অর্ডার কিছুক্ষণ পরেই একে একে ২২ জন প্রেমিকা বের হয়ে আসেন ।

সাবেক প্রেমিকাদের দেখেই মুতে-হেগে পেন্ট নষ্ট করে ফেলেন মারুফ । পরে সব প্রেমিকা এক সাথ হয়ে তার পাসায় একজন একজন করে ২২টি বেতের বাড়ি মারে ,এতে তার পাসা পেটে গু বের হয়ে আসে ।
নাম প্রকাশ না করার শর্তে একজনের সাথে কথা বলে জানা যায় ” মারফ একটা প্লে বয় , সে আমাদের সবার সাথে প্রতারণা করেছে।

কিভাবে খবর পেলেন সে আজকে এখানে আসবে এমন প্রশ্ন করলে একজন বলেন ” আমাদের মধ্যে কেউ তার সাথে দেখা করতে আসলে একজন বান্ধুবী আসতাম । দেখা করতে আসার পরে সে কোশলে অপর বান্ধুবীর নাম্বার নিয়ে নিত ।এবং কথা বার্তা বলে ইমোশনালী ব্লাকমেইল করে সম্পর্ক গড়ে তুলতো এবং আগের জনের সাথে ব্রেক-আপ করতো । এভাবে করে সে একে একে ২৩ জন বান্ধবীর সাথে সম্পর্ক গড়ে তুলে । সবচেয়ে আশ্চর্যজনক তথ্য হচ্ছে এরা ২৩ জনই একে অপরের বান্ধবী।

আজকে যার সাথে দেখা করার কথা ছিল সেই মূলত বাকি বাইশ জন কে খবর দিয়েছিল ।
শেষ খবর পাওয়া পর্যন্ত মারুফ কে চেং ধোলাই করে হসপিটালে ভর্তি করা হয়েছে

Loading...

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More