ডিএসসিসি’র মেয়র প্যানেল নির্বাচিত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) চলতি মেয়াদে মেয়র প্যানেল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে করপোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর মো. শহিদ উল্লাহ, ১৪ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর ইলিয়াসুর রহমান ও ডিএনসিসি সংরক্ষিত নারী আসনের ফারজানা ইয়াসমিন বিপ্লবীকে করপোরেশনের মেয়র প্যানেল নির্বাচন করা হয়েছে।
মঙ্গলবার (৭ জুলাই) ঢাকা ডিএসসিসির ২য় পরিষদের দ্বিতীয় সভায় প্যানেল মেয়র নির্বাচন করা হয়। মেয়র প্যানেল নির্বাচনে উল্লেখিত ৩ জনের নাম প্রস্তাব করা হলে পরিষদ সর্বসম্মতিক্রমে তাদেরকে নির্বাচন করেন। ডিএসসিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
সভায় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা সিটি করপোরেশনকে যেমনি গণতান্ত্রিকভাবে পরিচালিত করতে চাই, তেমনি আইন অনুযায়ী পরিচালিত করতে চাই। আইনের কোনও ব্যত্যয় হোক সেটা আমরা চাই না।
এসময় কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মানুষকে সেবা দেওয়াই আমাদের অন্যতম লক্ষ্য। সেজন্য নতুন সময় সূচি অনুযায়ী ডিএসসিসির সকল ওয়ার্ডে যে লার্ভিসাইডিং ও অ্যাডাল্টিসাইডিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, ইতোমধ্যে তা জনগণের মাঝে আশার সঞ্চার করেছে। জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করছে। এই সাফল্যের দাবিদার আপনারাই। এই কার্যক্রমকে সফল করতে আপনারা নিরলস পরিশ্রম করছেন বলেই আমরা নতুন করে ডিএসসিসিকে গড়ে তোলার যে রূপকল্প হাতে নিয়েছি, তা বাস্তবায়নও গতি পেয়েছে।
এ সময় তিনি বোর্ড সভার আলোচ্য সূচি এবং আগামী দিনে ডিএসসিসিকে ঢেলে সাজানোর পরিকল্পনা ও রূপকল্প উপস্থাপন করেন এবং কাউন্সিলররা তাতে একাত্মতা প্রকাশ করেন। সেই রূপকল্প বাস্তবায়নে কাউন্সিলররা পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: