শারীরিক অবস্থার অবনতি, অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোর।ক্যানসার আক্রান্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তিনি স্বাভাবিকভাবে শ্বাস নিতে পারছেন না। তাই তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস বাংলা ট্রিবিউনকে বলেন, ‘দাদার অবস্থা ভালো না। একদমই ভালো নয়। এরচেয়ে বেশি কিছু আর বলতে পারছি না। দাদা একদমই ভালো নেই।’

বর্তমানে রাজশাহীতে বোন ডা. শিখা বিশ্বাসের ক্লিনিকে চিকিৎসারত আছেন এন্ড্রু কিশোর। তার সার্বক্ষণিক দেখাশোনা করছেন ভগ্নিপতি প‌্যাট্রিক বিশ্বাস।

এদিকে পারিবারিকভাবে এন্ড্রুকে বিদায় জানাতে মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন তার স্বজনরা। শিল্পীর এক ছেলে জে এন্ড্রু সপ্তক ও এক মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞা থাকেন অস্ট্রেলিয়ায়। তারা দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। টিকিট মিললেই চলে আসবেন দেশে।

উল্লেখ্য, শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন এই সংগীতশিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ১৮ সেপ্টেম্বর তার শরীরে নন-হজকিন লিম্ফোমা নামক ব্লাড ক্যানসার ধরা পড়ে। সব কোমোথেরাপি শেষ করে দেশে ফেরার আগমুহূর্তে তার শরীরে আবারও নন-হজকিন লিম্ফোমার উপস্থিতি পাওয়া যায়। যার ফলে চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং শেষ বিদায়ের প্রস্তুতি নিতে বলেছেন।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: