টুঙ্গিপাড়ার দুই হাসপাতালে চিকিৎসা সামগ্রী দিলো নৌবাহিনী

করোনা মোকাবিলায় টুঙ্গিপাড়ার ১০০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং মা ও শিশু হাসপাতালে চিকিৎসা সামগ্রী দিয়েছে নৌবাহিনী। মঙ্গলবার (৭ জুলাই) হাসপাতাল এবং স্থানীয় কর্তৃপক্ষের কাছে খুলনা নৌ-অঞ্চলের আঞ্চলিক কমান্ডার রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা এসব সামগ্রী হস্তান্তর করেন।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, করোনা পরিস্থিতি মোকাবেলায় টুঙ্গিপাড়ার ১০০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্স এবং মা ও শিশু হাসপাতালে চিকিৎসা সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স ও বিভিন্ন পর্যায়ের স্বাস্থ্য কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিত করতে নৌবাহিনীর পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়। এর অংশ হিসেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং মা ও শিশু হাসপাতালে কর্মরত ডাক্তার এবং নার্সদের জন্য ব্যক্তিগত নিরাপত্তা পোশাক (পিপিই), মাস্ক, নিরাপত্তা চশমা, গ্লাভস, স্যানিটাইজার, থার্মোমিটার, জীবাণুনাশক চেম্বার ও স্প্রে মেশিনসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে ব্যক্তিগত নিরাপত্তা পোশাক (পিপিই), মাস্ক, নিরাপত্তা চশমা, গ্লাভস, স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে মেশিনসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়। এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে কর্মরত স্টাফ ও নিরাপত্তা কর্মীদের জন্যেও ব্যক্তিগত নিরাপত্তা পোশাক (পিপিই), মাস্ক, নিরাপত্তা চশমা, গ্লাভস, স্যানিটাইজার, থার্মোমিটার, জীবাণুনাশক চেম্বার ও স্প্রে মেশিনসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: