ব্রাহ্মণবাড়িয়ায় ৩৭ দিনে সংক্রমণ ৯০ শতাংশের বেশি

ছবি রয়টার্সব্রাহ্মণবাড়িয়ায় গত দুদিনে নতুন করে ৭৯ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার ও গতকাল সোমবার যাঁরা নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন, তাঁদের প্রতিবেদন আজ রাতে সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছায়। এ নিয়ে সংক্রমণ ১ হাজার ৩৩৯ জনে পৌঁছাল। এর মধ্যে গত ৩৭ দিনে সংক্রমণের হার ৯০ শতাংশের বেশি।

মোট মৃত্যু হয়েছে ২৩ জনের। এর মধ্যে গত জুন মাসেই মারা গেছেন ১৯ জন।

জেলায় কোভিড-১৯ রোগীদের প্রতিবেদন বিশ্লেষণ করে দেখা গেছে, গত ১ জুন থেকে আজ রাত সোয়া ৯টা পর্যন্ত জেলায় কোভিডে আক্রান্ত হয়েছেন ১ হাজার ২০৮ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ২৫ জন, নাসিরনগরে ১২ জন, নবীনগরে ২১ জন, আশুগঞ্জে ৮ জন, বাঞ্ছারামপুরে ৪ জন, আখাউড়ায় ৮ জন ও নবীনগর উপজেলায় ১ জন রয়েছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৬১ জন।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন মোহাম্মদ একরাম উল্লাহ প্রথম আলোকে বলেন, জেলায় গত দুই দিনে নতুন করে ৭৯ জন কোভিড–১৯ আক্রান্ত হয়েছেন। এ ছাড়া গত শনিবার আসা নমুনার ফলাফলের মধ্যে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ ও আল আমিন আক্রান্ত হয়েছেন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: