আ.লীগ নেতার মৃত্যু, লাশ দাফন করলো কাউন্সিলর খোরশেদের টিম

নারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগ নেতা অহিদুল ইসলাম (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৬ জুলাই) রাতে তার মৃত্যু হয়। এরআগে, রবিবার রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

পরে সোমবার রাতেই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের টিম অহিদুল ইসলামের লাশ দাফন করে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৩০ জুন আমার চাচা অহিদুল ইসলাম এবং চাচী জয়দুন নেছা জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ঢাকাসহ নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে ঘুরেও করোনা রিপোর্ট না থাকায় কোনও হাসপাতাল চিকিৎসার জন্য এই নেতা ও তার স্ত্রীকে ভর্তি নেয়নি। তিন দিন পর নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে বিষয়টি অবগত করলে তার হস্তক্ষেপে তাদের ভর্তি করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবারে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সোমবার রাতে আমার চাচা নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, সোমবার রাতেই কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের টিম এসে আমার চাচা অহিদুল ইসলামের লাশ দাফন সম্পন্ন করেছে।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: