হেফাজতবিরোধী কোনও ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আহমদ শফী

আল্লামা আহমদ শফীহেফাজতে ইসলামের বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনটির আমির আল্লামা শাহ আহমদ শফী। মঙ্গলবার (৭ জুলাই) গণমাধ্যমে বিবৃতিতে পাঠিয়ে এই হুঁশিয়ারি দেন তিনি। আহমদ শফী বলেন, কোনও সিন্ডিকেটের অপশক্তির ষড়যন্ত্র এ দেশের ইমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না ইনশাআল্লাহ। বরং তারাই ধ্বংস হয়ে যাবে। হেফাজতের বিরুদ্ধে কোনও দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না।

তিনি আরও বলেন, হজরত রাসুলে কারিম (সা.)-এর শান-মান, সাহাবায়ে কিরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ। জাতির এক ক্রান্তিলগ্নে দেশের নাস্তিক্যবাদী অপশক্তি যখন প্রকাশ্যে আল্লাহ ও রাসুল (সা.) এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়াবলির সুস্পষ্ট বিদ্রোহ ঘোষণা করে, অপমানকর বক্তব্য প্রদান করে, তখনই হেফাজতে ইসলাম এসবের বিরুদ্ধে গর্জে ওঠে।

দেশের কোটি কোটি মানুষের ইমান-আকিদা ও ইসলামি মূল্যবোধ সুরক্ষায় রাজপথে বুকের তাজা রক্ত ঢেলে দেয় হেফাজত কর্মীরা। আবারও যদি কেউ আল্লাহ ও রাসুল (সা.), সাহাবায়ে কিরাম তথা ইসলামের বিরুদ্ধে কোনও কথা বলে, তাহলে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে।

হেফাজতে ইসলামের আমির বলেন, হেফাজত কোনও রাজনৈতিক দল নয়। সরকারের পক্ষের কিংবা বিপক্ষের শক্তি নয়। পরিতাপের বিষয় হচ্ছে, একটি চক্র হেফাজতকে বিরোধী দলের ভূমিকায় নিয়ে যেতে চায়, যা হেফাজতের লক্ষ্য-উদ্দেশ্যের সঙ্গে সাংঘর্ষিক। নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যে হেফাজতে ইসলামের মোকাবিলা করতে পারবে না বলেও এ সময় তিনি মন্তব্য করেন।

বিবৃতিতে হেফাজত আমির আরও বলেন, ইসলামবিরোধী অপশক্তি প্রকাশ্যে মোকাবিলায় ব্যর্থ হয়ে ইদানীং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়। হেফাজতের ভেতরে ঘাপটি মেরে বসে থাকা এবং হেফাজতের কোনও স্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীর খেলনায় পরিণত হয়েছে। তারা হেফাজতে ইসলাম, হেফাজতের শুরু থেকে সংশ্লিষ্ট ত্যাগী নেতৃবৃন্দ, আমার ও আমার ছেলের বিরুদ্ধে জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে।

এই সিন্ডিকেট হেফাজতের ভেতরে থেকে অপপ্রচার চালিয়ে সংগঠনকে দুর্বল করতে চায়, ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে বলে অভিযোগ করেন শাহ আহমদ শফী।

আরও পড়ুন:

বাবুনগরীকে অব্যাহতি, আহমদ শফীর উত্তরসূরি শেখ আহমদ





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: