সিঙ্গাপুর থেকে ১৬২ বাংলাদেশিকে ফিরিয়ে আনলো ইউএস-বাংলা

ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজকোভিড-১৯ এর কারণে সিঙ্গাপুরে আটকে পড়া ১৬২ বাংলাদেশিকে একটি বিশেষ ফ্লাইটে ফিরিয়ে এনেছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান। মঙ্গলবার (৭ জুলাই) সিঙ্গাপুর থেকে ১৬২ জন যাত্রী নিয়ে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিমানটি। ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করেছে।

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, সিঙ্গাপুর থেকে প্রত্যেক যাত্রী করোনাভাইরাস নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যাত্রা করে। কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে গত প্রায় চার মাস সিঙ্গাপুরের বিভিন্ন অঞ্চলে আটকে ছিল এই বাংলাদেশিরা। বাংলাদেশ ও সিঙ্গাপুর সরকারের সহযোগিতায় মঙ্গলবার তাদের ফিরিয়ে আনা হলো।

ইতোমধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স কোভিড-১৯ সময়কালীন আটকে পড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে চেন্নাই, কলকাতা, দিল্লী, কুয়ালালামপুর, ব্যাংকক, আবুধাবী, দুবাই ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: