মির্জাপুরে পুলিশসহ ১১ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবিটাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পুলিশের তিন সদস্য, শিশুসহ ১১ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ২৮৫ জন কোভিড-১৯–এ আক্রান্ত হলেন।

আক্রান্ত তিন পুলিশ সদস্য হলেন মির্জাপুরের মহেড়া পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের (পিটিসি) একজন পরিদর্শক (৫৩) ও একজন সহকারী উপপরিদর্শক (৩০) এবং একই কেন্দ্রের একজন কনস্টেবল (৩০)।
আজ বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে।

মুঠোফোনে আক্রান্ত পরিদর্শক প্রথম আলোকে বলেন, তিনি পিটিসিতে প্রেষণে রয়েছেন। ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে তিনি চিকিৎসা নেবেন।

অন্য আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক গাড়িচালক (২৯), উপজেলা সদরের বাইমহাটী এলাকার এক শিশু (১৩), এক ব্যক্তি (৪৩), গোড়াই ইউনিয়নের গন্তব্যপাড়ার এক পোশাক কারখানার কর্মী (২৭), আজগানা ইউনিয়নের পলাশতলী গ্রামের এক ব্যক্তি (৫৪) ও তাঁর ছেলে (১৭), তরফপুর ইউনিয়নের ধানচালা গ্রামের এক এনজিও কর্মী (৪০) এবং লতিফপুর ইউনিয়নের চাঁনপুর এলাকার এক নারী (৩৪)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্রমতে, ওই ব্যক্তির নমুনা পরীক্ষার জন্য ঢাকা শিশু হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আজ সকালে পাঠানো নমুনাগুলোর আংশিক ফলাফলে ওই ১১ জনের করোনাভাইরাসের সংক্রমণ পজিটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বলেন, আক্রান্ত ব্যক্তি এবং তাঁদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করার প্রস্তুতি চলছে।

মির্জাপুরে এখন পর্যন্ত আক্রান্ত পাঁচজন মারা গেছেন। সুস্থ হয়েছেন ৮৪ জন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: