সুনামগঞ্জে নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে নতুন করে ১৫ জন কোভিড–১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ১১৮। জেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৪৩ জন। মারা গেছেন আটজন।

সুনামগঞ্জের সিভিল সার্জন মোহাম্মদ শামস উদ্দিন আজ বুধবার প্রথম আলোকে এসব তথ্য নিশ্চিত করেছেন। নতুন করে আক্রান্ত হওয়া ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ছয়জন, দক্ষিণ সুনামগঞ্জ, দিরাই ও ছাতক উপজেলায় দুজন করে এবং দোয়ারাবাজার, জামালগঞ্জ ও ধরমপাশায় রয়েছেন একজন করে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জে গত ৩০ মার্চ থেকে নমুনা সংগ্রহ করা হচ্ছে। এ পর্যন্ত জেলায় ৯ হাজার ৪৪৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ফলাফল জানা গেছে ৮ হাজার ৯৪৭ জনের। বর্তমানে আইসোলেশনে আছেন ৩৬৭ জন।

সুনামগঞ্জে প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয় ১২ এপ্রিল। জেলায় এ পর্যন্ত আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ৩১৫, ছাতক উপজেলায় ২৭৮ জন, দোয়ারাবাজার উপজেলায় ৯৯ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৭৪ জন, তাহিরপুর উপজেলায় ৩৭ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ৩৭ জন, জগন্নাথপুর উপজেলায় ৯৬ জন, শাল্লা উপজেলায় ৩৭ জন, ধরমপাশা উপজেলায় ২৪ জন, জামালগঞ্জ উপজেলায় ৬৮ জন ও দিরাই উপজেলায় ৫৩ রয়েছেন।

জেলায় এ পর্যন্ত কোভিড–১৯ রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া আটজনের মধ্যে চারজনের বাড়ি ছাতক উপজেলায়। এ ছাড়া দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ, দোয়ারাবাজার ও তাহিরপুর উপজেলায় একজন করে রয়েছেন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: