কুমিল্লায় আরও ৮১ জনের করোনা শনাক্ত

ছবি রয়টার্সকুমিল্লা জেলায় আজ বুধবার এক দিনে নতুন করে ৮১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১ জন এবং সুস্থ হয়েছেন ১৮৬ জন। জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে আজ বিকেলে এই তথ্য পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট ৪ হাজার ১৬৭ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। মারা গেছেন ১১২ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ১২৪ জন।

মারা যাওয়া ব্যক্তির বাড়ি লাঙ্গলকোট উপজেলায়।

জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে জানা গেছে, আজ কুমিল্লা সিটি করপোরেশনে ২২ জন, চৌদ্দগ্রামে ১৫ জন, লাকসামে ১৩ জন, নাঙ্গলকোট ও বরুড়ায় ৭ জন করে, চান্দিনায় ৫ জন, মনোহরগঞ্জে ৪ জন, বুড়িচংয়ে ৩ জন, আদর্শ সদর ও সদর দক্ষিণে ২ জন করে এবং ব্রাহ্মণপাড়ায় ১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়।

কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন বলেন, কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট ২০ হাজার ৯৩০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে গতকাল মঙ্গলবার পর্যন্ত ২০ হাজার ৩৪০ জনের প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে কুমিল্লা শহরে মোট ১ হাজার ১৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৫ জন। আজ নমুনা পাঠানো হয়েছে ২৪২টি। আগের ২৭৭টি নমুনার মধ্যে ৮১টির ফল পজিটিভ পাওয়া গেছে।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: