নোয়াখালী জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক হলেন জনাব একরামুল করিম চৌধুরী এম.পি,সভাপতি খায়রুল আনম সেলিম

0 37
Loading...

নোয়াখালী জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জনাব একরামুল করিম চৌধুরী এম.পি আর সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে খায়রুল আনম সেলিমকে । আজ নোয়াখালি জেলা শহীদ ভুলু স্টেদিয়ামে এক অনাড়ম্বর সম্মেলনের মাধ্যমে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও সভাপতিদের নাম ঘোষনা করেন ।
সম্মেলনে কে হচ্ছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তা নিয়ে চলছিল ব্যাপক আলোচনা। তবে সভাপতি পদে বর্তমান সভাপতি এ.এন.এম খায়রুল আনম চৌধুরী সেলিম, হাতিয়া উপজেলার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালীর পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খাঁন সোহেল ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিনের নাম শোনা যাচ্ছিল গত কয়েক দিন থেকে ।

এদিকে সম্মেলন সফল করতে ছিল ব্যাপক প্রস্তুতি। জেলার ৯টি উপজেলা ও পৌর এলাকার দলীয় নেতা কর্মীদের মধ্যে এসেছে প্রাণচাঞ্চল্য ।

পূর্বের কমিটির সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি বলেন, ১৫ বছর ধরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি আসছি। জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছি। দলের নেতৃবৃন্দরা চাওয়ার কারণেই তিনি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন।

অপর হেভিওয়েট সাধারন সম্পাদক প্রার্থী শহিদ উল্যাহ খাঁন সোহেল বলেন, তিনি ১৯৮৭ সাল থেকে ছাত্রলীগ রাজনীতির মধ্য দিয়ে রাজনীতিতে প্রবেশ করেন। ২০১৬ সালে পৌরসভার মেয়র নির্বাচিত হন। তার দীর্ঘ রাজনীতিতে দলের দুঃসময়ে নেতাকর্মীদের সুসংগঠিত করে রেখেছেন। কাউন্সিলররা যদি মনে করেন আমি দলের জন্য কাজ করেছি তবে তারা আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করবেন।

Loading...

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More