দারাজে শুরু হল “ঈদ বিগ সেল – ২০২০”


বছর ঘুরে আবারো আসছে পবিত্র ঈদ-উল-আযহা, তাই এই উপলক্ষ্যে আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) আবারো আয়োজন করেছে ঈদ বিগ সেল ক্যাম্পেইন। ৯ থেকে ৩১ জুলাই পর্যন্ত এই ঈদ শপিং ক্যাম্পেইনে থাকছে মোবাইল ও ইলেকট্রনিক়্স পণ্যের উপর আকর্ষণীয় মূল্যছাড়, অনলাইন গরুর হাট, টপ রেটেড প্রোডাক্ট, মেগা ডিলস, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, ফ্ল্যাশসেল সহ অসংখ্য ঈদ অফার। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে রিয়েলমি বাংলাদেশ ও এস্কয়ার ইলেকট্রনিক্স ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে হুওয়ায়ে ও অপ্পো এবং ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে নভো এয়ার, লিঙ্ক থ্রি, ডায়াল আপ ও বার্গার কিং।

দারাজের (daraz.com.bd) কুরবানি ঈদ ক্যাম্পেইনে মোবাইল ও ইলেকট্রনিক়্স ক্যাটাগরির পণ্য সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, টিভি, ল্যাপটপ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ ইত্যাদি । সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ৩৮,৭০০ টাকায় ১ টন গ্রি স্প্লিট টাইপ এসি, ২৪,৭০০ টাকায় ৩২” সনি এল ই ডি স্মার্ট টিভি, হুয়াওয়ে পি থার্টি স্মার্টফোন মাত্র ২২,১৯০ টাকায়, ২১, ২৯৫ টাকায় ওয়াল্টন প্রেলিউড এ নাইন স্লিম অ্যান্ড স্লিক ল্যাপটপ এবং টিপি লিঙ্কের ওয়্যারলেস রাউটার মাত্র ২,০৯০ টাকায়।

ক্রেতাদের জন্যে আরও থাকছে দারাজ অ্যাপের গেইমিং প্ল্যাটফর্মে আয়োজিত -ডি এফ জি গেইমিং উইক, যেখানে মজাদার গেইম খেলে জিতে নিতে পারবেন ১,০০০ টাকার ভাউচার। এছাড়াও গেইমিং উইকে প্রতিদিন অংশ নিয়ে মেগা উইনার জিতে নিতে পারবে ৩০০০ টাকার ভাউচার।

ভোক্তাদের কোরবানীর পশু কেনাকাটার সুবিধা দিতে দারাজ অনলাইন গরুর হাট আয়োজন করেছে। এই হাটের বিশেষত্ব হল- প্রতিটি গরু শতভাগ অর্গানিক এবং গরুগুলো লালন-পালন করেছেন শেরপুর, মুন্সিগঞ্জ, কুমিল্লা ও চট্টগ্রামের খামারি উদ্যোক্তাগণ। ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর সকল বিস্তারিত বিষয় জেনে ও ভিডিও দেখে দারাজ অ্যাপে (daraz app) কোরবানীর গরু অর্ডার করতে পারবেন। ৩৫০ টি গরুর সমারোহে সাজানো এই হাটে রয়েছে ৭২,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩, ৯৬,০০০ টাকার গরু।

এছাড়া, দারাজ (daraz.com.bd) অফার করছে বিকাশ এবং পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক যার মাধ্যমে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। ৯ থেকে ৩১শে জুলাই পর্যন্ত মারকেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে থাকছে ১০% ডিসকাউন্ট ( প্রতি লেনদেন সর্বোচ্চ ২০০০ টাকা) এবং ও সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড প্রি-পেইড ও ক্রেডিট কার্ডের মাধ্যেমে কেনাকাটা করলে থাকছে ১০% ক্যাশব্যাক ( প্রতি লেনদেন সর্বোচ্চ ২০০০, ক্যাপঃ ৫০০০ টাকা) এবং ঈদ উল আযহা পর্যন্ত এন আর বি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে থাকছে ১২% ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% ছাড় ( (ক্যাপঃ ৫০০ টাকা)। ১৬ জুলাই থেকে ২রা আগস্ট পর্যন্ত থাকছে বিকাশে ১৫% ক্যাশব্যাক অফার



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: