নির্মাণাধীন ভবন থেকে ফেলে ফোরম্যানকে হত্যার অভিযোগ

 রাজধানীর মিরপুর-১০ নম্বরের নির্মাণাধীন একটি ভবনের ফোরম্যানকে পাঁচতলা থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম মো. মাহবুব আকন্দ (৪০)। এ ঘটনায় সুমন (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রথমে সহকর্মীদের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনা বলা হলেও স্ত্রী শাসুন্নাহার দাবি করেন, তার স্বামীকে হত্যা করা হয়েছে। এরপরই অভিযোগ পেয়ে একজনকে আটক করে পুলিশ।

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) খুরশিদ আলম জানান, যতটুকু জানতে পেরেছি নির্মাণাধীন পাঁচতলা ভবনে মাহবুব আকন্দের সঙ্গে সুমন (২০) নামের এক শ্রমিকের কাজ নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে লাথি মারলে মাহবুব পাঁচ তলার ওপর থেকে নিচে পড়ে যায়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সুমন নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত মাহবুব ঝালকাঠি জেলার নলছিটি থানা রাজা বাড়িয়া গ্রামের হোসেন আকন্দের ছেলে‌। বর্তমানে মিরপুর ১২ নম্বর এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: