জন্মদিনের পার্টির পরই করোনায় আক্রান্ত উসাইন বোল্ট

উসাইন বোল্টকয়েকদিন আগেই ৩৪তম জন্মদিন গেছে সর্বকালের সেরা স্প্রিন্টার উসাইন বোল্টের। সে উপলক্ষে সারপ্রাইজ পার্টিরও আয়োজন করেছিলেন। করোনা কালে সামাজিক দূরত্বের বিষয়টি না মানায় ফলাফল দাঁড়িয়েছে- করোনায় আক্রান্ত হয়ে এখন আইসোলেশনে জ্যামাইকান এই কিংবদন্তি!

শুরুতে করোনা আশঙ্কায় নিজেকে আইসোলেশনে রাখার খবর নিজেই দেন বোল্ট। যদিও তিনি করোনা পজিটিভ, সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি। কারণ ফলাফলের অপেক্ষায় ছিলেন। সোমবার সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, ‘শুধু মাত্র নিরাপদে থাকার জন্য নিজেকে আইসোলেশনে রেখেছি। পুরো বিষয়টিকে হাল্কা ভাবেই নিয়েছি।’ একই দিন এই ঘোষণার পরেই তার করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করে জ্যামাইকার স্বাস্থ্য মন্ত্রণালয়।

তবে করোনা আক্রান্ত হলেও ৮বারের অলিম্পিক সোনা জয়ী বোল্টের মাঝে কোনও ধরনের উপসর্গ সেই । বোল্ট বলেছেন, ‘আমার মাঝে কোনও উপসর্গ নেই। নিজেকে কোয়ারেন্টিনে রাখতে যাচ্ছি। যেহেতু ফলাফলের অপেক্ষায় আছি, সেক্ষেত্রে কী প্রোটোকল আছে তা জানার চেষ্টা করছি।’

বোল্টের সেই পার্টিতে ছিলেন ম্যানচেস্টার সিটি ও ইংলিশ ফরোয়ার্ড রাহিম স্টার্লিংও। এই অবস্থায় তার করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা নিয়েও নানা গুঞ্জন চলছে। কারণ ৫ সেপ্টেম্বরেই উয়েফা নেশন লিগে আইসল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: