ফেসবুকে ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার ১

ধর্ষণ

ফেসবুকে ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে দিনাজপুরের ফুলবাড়ীতে তানভীর আহম্মেদ (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৩ আগস্ট) ওই যুবকের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন ধর্ষণের শিকার ওই তরুণী (২০)। এর আগে তানভীরকে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

মামলার বিবরণে জানা যায়, তানভীরের সঙ্গে ২০১৯ সালের জানুয়ারি মোবাইলে পরিচয় হয় তরুণীর। পরে দুজন দেখাও করে। এরপর থেকেই মোবাইলে বিয়েসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসছিল তানভীর। চলতি বছরের ২২ জুন পৌর এলাকার এসকে টাওয়ার নামের একটি আবাসিক হোটেলে ওই তরুণীকে আসতে বলে সে। সেখানে যাওয়ার পর মেয়েটিকে ধর্ষণ করে। তানভীর কৌশলে ধর্ষণের ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে। এরপর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে সে। রবিবার আবারও এসকে টাওয়ারের সেই আবাসিক হোটেলে যেতে বলে তরুণীকে। এরপর তরুণী কৌশলে তার বন্ধুকে ঘটনা জানায়। পরে তার বন্ধু লোকজন নিয়ে ওই হোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করে।
মেয়েটির বন্ধু জানায়, তানভীর তার বান্ধবীকে ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে আবাসিক হোটেলে নিয়ে আসে। বান্ধবীর কাছ থেকে এসএমএস পেয়ে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম বলেন, রবিবার দুপুরে মেয়েটির বন্ধু ও স্থানীয় লোকজনের সহায়তায় প্রতারক প্রেমিক তানভীরকে আটক করা হয়। সোমবার সকালে আসামিকে কোর্টে চালান দেওয়া হয়েছে। ধর্ষণের শিকার মেয়েটির ডাক্তারি পরীক্ষার করা হয়েছে। 

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: