রাতের আঁধারে মুখ বেঁধে চেয়ারম্যানের ওপর হামলা

 

ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখালের ওপর হামলাজামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখালের ওপর হামলা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। সোমবার (২৪ আগস্ট) গভীর রাতে দেওয়ানগঞ্জ বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে হামলার শিকার হন তিনি।

এলাকাবাসী জানান, রাত সাড়ে ১০টার দিকে দেওয়ানগঞ্জ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল। এসময় দেওয়ানগঞ্জ কলেজ পাড়া এলাকায় পৌঁছালে মুখে কাপড় বেঁধে কয়েকজন দুর্বৃত্ত চেয়ারম্যানের ওপর হামলা চালায়। তারা তার মাথায় ও ডান হাতে আঘাত করে পালিয়ে যায়। তবে তার পরিবারের দাবি, হত্যার উদ্দেশ্যে তারা (অজ্ঞাত দুর্বৃত্ত) চেয়ারম্যানের ওপর হামলা চালায়।

মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত ২টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাফিজুর রহমান জানান, মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা করেছি। রক্তক্ষরণ বন্ধ হলে তিনি কিছুটা সুস্থ অনুভব করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ পাঠানো হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, বিষয়টি আমরা জেনেছি। প্রাথমিকভাবে তদন্তও চলছে। তবে এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: