রবীন্দ্রসংগীত নিয়ে হাজির কলকাতার সারণি (ভিডিও)

মঞ্চে সারণি পোদ্দারঢাকা থেকে প্রকাশ হলো কলকাতার ব্যান্ডশিল্পী সারণি পোদ্দারের গাওয়া রবীন্দ্রসংগীত। দি মিলিপুটস-এর অন্যতম এই সদস্য গাইলেন ‘সখি ভাবনা কাহারে বলে’।  
গানচিত্রটি মঙ্গলবার (২৫ আগস্ট) প্রকাশ পেয়েছে আজব রেকর্ডস-এর ইউটিউব চ্যানেলসহ দেশের উল্লেখযোগ্য মিউজিক স্ট্রিমিং সাইটে।
গানটির সংগীতায়োজন করেছেন ফরহাদ। ভিডিও নির্মাণ করেছেন দেবমাল্য দে রাতুল। এতে মডেল হিসেবে অংশ নিয়েছে শিশুশিল্পী চিত্রিণী দত্ত রায়। উপস্থিত রয়েছেন শিল্পী নিজেও।
ঢাকা থেকে গান প্রকাশ প্রসঙ্গে সারণি বলেন, ‘কবিগুরুর গান আমার প্রাণ। ব্যান্ডের সাথে আমি সাধারণত লোকগান করি। তবে ভালোলাগার জায়গা থেকে রবীন্দ্রগান গাইবার ইচ্ছে মনের মাঝে সবসময় থাকে। সেই ইচ্ছের বহিঃপ্রকাশ হলো এবার, তাও প্রিয় শহর ঢাকা থেকে! এটা আনন্দের বিষয়।’
সারণি আরও জানান, ২০১৬ সালে ঢাকার আজব রেকর্ডস থেকে তার প্রথম গান প্রকাশ পায়। তাই এই শহর ও প্রতিষ্ঠানটিকে নিজের বলে ভাবেন সবসময়।
এদিকে গানচিত্রটির প্রযোজক-প্রকাশক জয় শাহরিয়ার জানান, আজব রেকর্ডস থেকে প্রকাশিত এই গানটি ইউটিউব ছাড়াও বাংলাদেশের শ্রোতারা শুনতে পারছেন স্বাধীন মিউজিক, জিপি মিউজিক, স্প্ল্যাশ ও ভাইবে।
https://www.youtube.com/watch?v=pCeVO6-rPMc





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: