5 জুন লঞ্চ হবে Oppo Reno 4 সিরিজ, শুরু হল প্রি-অর্ডার

চলতি সপ্তাহে বাজারে আসতে চলেছে Oppo Reno 4 সিরিজের একাধিক স্মার্টফোন। 5 জুন এই ফোনগুলি লঞ্চ করবে Oppo। আপাতত চিনে লঞ্চ হবে। ইতিমধ্যেই চিনের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইটে এই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে।

সম্প্রতি চিনের সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে প্রকাশিত টিজারে এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য জানা গিয়েছে। এছাড়াও চিনের JD.com ওয়েবসাইতে দেখা গিয়েছে এই ফোন।

Oppo Reno 4 সিরিজ স্পেসিফিকেশন

Oppo Reno 4-এ থাকতে পারে 6.43 ইঞ্চি ডিসপ্লে। Oppo Reno 4 Pro-তে থাকতে পারে 6.55 ইঞ্চি ডিসপ্লে। প্রথম ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা থাকলেও দ্বিতীয় ফোনে একটি মাত্র ক্যামেরা থাকতে পারে।

Oppo Reno 4 সিরিজের দুটি ফোনেই থাকতে পারে Snapdragon 765G চিপসেট। সঙ্গে থাকতে পারে 12GB পর্যন্ত RAM ও 256GB পর্যন্ত স্টোরেজ। এই দুই ফোনেই Android 10 অপারেটিং সিস্টেম চলবে। দুটি ফোনেই 4,000 mAh ব্যাটারি থাকতে পারে।

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সম্পর্কিত খবর





Source link

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More