দুই দিন ব্যাক-আপ সহ বাজারে আসছে Moto G Fast

G সিরিজে আরও একটা স্মার্টফোন আনছে Motorola। সম্প্রতি প্রকাশিত প্রোমোতে Moto G Fast ফোনটি দেখা গিয়েছে। ভুল করে এই ভিডিও পোস্ট করার কিছু সময়ের মধ্যেই তা সরিয়ে নিয়েছে কোম্পানিটি। প্রোমোতে কোম্পানি জানিয়েছে এক চার্জে দুই দিন চলবে এই স্মার্টফোন।

Moto G Fast নামের এই ফোনে থাকছে Qualcomm Snapdragon চিপসেট। সঙ্গে থাকবে 3GB RAM. ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। থাকবে একটি ম্যাক্রো ক্যামেরা ও একটি আলট্রা ওয়াইড ক্যামেরা। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দিয়েছে সংস্থাটি।

ফোনের ডান দিকে থাকছে ভলিউম ও পাওয়ার বাটন। ডিসপ্লের চারপাশে তুলনামূলক চওড়া বেজেল থাকবে। কোম্পানির দাবি এক চার্জে দুই দিন চলবে Moto G Fast। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে কোম্পানির লোগো থাকছে।

মার্কিন মুলকে 220 ডলারে (16,600 টাকা) এই ফোন লঞ্চ হতে পারে। 3GB RAM ছাড়াও 4GB RAM ও 6GB RAM ভেরিয়েন্টে এই ফোন বাজারে আসতে পারে। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোন লঞ্চ করতে পারে Motorola।  

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সম্পর্কিত খবর





Source link

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: