Samsung A31 Launch in India June 4 Price Rs 23000 Specifications Report Galaxy in india । 4 জুন লঞ্চ হবে Samsung Galaxy A31

জুন মাসের প্রথম সপ্তাহে ভারতে লঞ্চ হবে Samsung Galaxy A31। সোমবার কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে 4 জুন এই ফোন বাজারে আসবে। ভারতে 23,000 টাকার আশেপাশে এই ফোন লঞ্চ হতে পারে। চারটি রঙে এই ফোন পাওয়া যাবে। ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার-ড্রপ স্টাইল নচ। অনলাইন ও অফলাইন স্টোরে এই ফোন পাওয়া যাবে।

মার্চে Geekbench ওয়েবসাইটে SM-A315F মডেল নম্বরে Galaxy A31 -এর স্পেসিফিকেশন সামনে এসেছিল। এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। ফোনের ভিতরে থাকবে MediaTek MT6768V/CA চিপসেট। MediaTek Helio P65 চিপসেটে এই ফোন বাজারে আসতে পারে। সঙ্গে রয়েছে 4GB RAM।

সম্প্রতি প্রকাশিত অন্য এক রিপোর্ট থেকে জানা গিয়েছিল Galaxy A31 -এ 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। সঙ্গে থাকবে একটি 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকবে 16 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে একটি 5,000 mAh ব্যাটারি। 64GB ও 128GB স্টোরেজে এই ফোন নিয়ে আসতে পারে Samsung।

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সম্পর্কিত খবর





Source link

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: