বাঁশখালীতে করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

ছবিটি প্রতীকীচট্টগ্রামের বাঁশখালীতে কোভিড-১৯ রোগের উপসর্গ নিয়ে এক ব্যক্তি (৫০) গতকাল বৃহস্পতিবার রাতে মারা গেছেন। চট্টগ্রাম শহরে হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি সপ্তাহখানেক ধরে জ্বর, কাশিসহ কোভিড-১৯ রোগের নানা উপসর্গে ভুগছিলেন। তিনি ডায়াবেটিসেও আক্রান্ত ছিলেন। স্থানীয় এক পল্লিচিকিৎসকের কাছে তিনি চিকিৎসা নিয়ে আসছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আনোয়ারার চাতরি-চৌমহনী এলাকায় তিনি মারা যান।

আজ শুক্রবার সকালে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আলেম-ওলামাদের আটজনের একটি দল লাশ দাফন ও জানাজার দায়িত্ব পালন করেন।

জানাজার দায়িত্ব পালন করা শফকাত চাটগামী বলেন, ‘বাঁশখালীতে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া মোট তিন ব্যক্তির দাফন ও জানাজার কাজ সম্পন্ন করেছি। ভবিষ্যতেও এ কাজ অব্যাহত থাকবে। শুধু সবার সহযোগিতা দরকার।’

বাঁশখালীতে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৮৫ জন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: