Nokia 5.1 Plus Android 10 Update Rollout India Select Markets First Wave । Android 10 আপডেট পেল Nokia 5.1 Plus

2018 সালে ভারতে লঞ্চ হয়েছিল Nokia 5.1 Plus। লঞ্চের সময় এই ফোনে Android 8.1 Oreo ওপারেটিং সিস্টেল ছিল। পরে Android 9 Pie আপডেট পাঠিয়েছিল HMD Global। এবার পৌঁছে গেল Android 10। কোম্পানি জানিয়েছে 34 টা দেশের Nokia 5.1 Plus গ্রাহকরা এই আপডেট পাবেন। ধাপে ধাপে এই সব গ্রাহকের ফোনে পৌঁছে যাবে Android 10।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে ভারত, আর্মেনিয়া, অস্ট্রেলিয়া, আজারবাইজান, বাংলাদেশ, বেলারুশ, বেলজিয়াম, কম্বোডিয়া, ডেনমার্ক, ফিনল্যান্ড, জর্জিয়া, হংকং, আইসল্যান্ড, ইন্দোনেশিয়া, কাজাখস্তান, লাওস, লাক্সেমবার্গ, ম্যাকাও, মালয়েশিয়া, মঙ্গোলিয়া, মায়ানমার, নেপাল, নিউজিল্যান্ড, নরওয়ে, ফিলিপাইন, রাশিয়া, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, সুইডেন, থাইল্যান্ড, ইউক্রেন, উজবেকিস্তান এবং ভিয়েতনামের Nokia 5.1 Plus-এ Android 10 পৌঁছবে। ফোনের Settings > About phone > System updates থেকে এই আপোডেট ডাউনলোড করে ইন্সটল করা যাবে।

Nokia 5.1 Plus স্পেসিফিকেশান

Nokia 5.1 Plus এ থাকবে একটি 5.86 ইঞ্চি HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19:9। এই ফোনে থাকবে একটি MediaTek P60 চিপসেট। এর সাথেই থাকবে 3GB RAM আর 32GB স্টোরেজ। Nokia 5.1 Plus এ থাকছে একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেন্সার। এই ক্যামেরার প্রাইমারি সেন্সারটি 13MP। এর সাথেই থাকবে একটি 5MP সেকেন্ডারি সেন্সার। ফোনের সামনে থাকবে একটি 8MP ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Nokia 5.1 Plus এ থাকবে USB Type-C পোর্ট, 3.5 মিমি অডিও জ্যাক, Bluetooth 4.2, GPS, A-GPS, Wi-Fi 802.11 a/b/g/n/ac, FM রেডিও আর ডুয়াল 4G ডুয়াল VoLTE। Nokia 5.1 Plus এ একটি 3060 mAh ব্যাটারি থাকবে।



Source link

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: