25 মে ভারতে আসছে Realme Watch, সামনে এল স্পেসিফিকেশন

শীঘ্রই ভারতে আসছে Realme Watch। এটাই কোম্পানির প্রথম স্মার্টওয়াচ। চারতে লঞ্চের আগে নতুন স্মার্টওয়াচের টিজার প্রকাশ করল চিনের সংস্থাটি। সেখানে নতুন প্রোডাক্ট সম্পর্কে বিভিন্ন তথ্য জানা গিয়েছে। থাকছে 1.4 ইঞ্চি ডিসপ্লে। বিভিন্ন  ফিটনেস ফিচারের সঙ্গেই এই ডিভাইসে থাকছে এন্টারনেইনমেন্ট অন-দ্য-গো। 25 মে ভারতে এই স্মার্টওয়াচ লঞ্চ করবে Realme। একই সঙ্গে ভারতে লঞ্চ হবে কোম্পানির প্রথম স্মার্ট টিভি।

টিজারে এই স্মার্টওয়াচের একাধিক ফিচার প্রকাশ্যে এসেছে। 1.4 ইঞ্চি টাচস্ক্রিন কালার ডিসপ্লের সঙ্গেই থাকছে একধিক ফিটনেস ফিচার। কোম্পানির দাবি এই দামে Realme Watch-এ সবথেকে বড় ডিসপ্লে থাকবে। একাধিক রঙের স্ট্র্যাপ সহ এই ফোন দেখা গিয়েছে। চাইলে নিজের মতো ওয়াচফেস তৈরি করে নেওয়া যাবে।

Realme watch teaser page inline realme

Realme Watch 

Realme Watch-এ 14 টি স্পোর্টস ট্র্যাকিং মোড থাকছে। রিয়েল টাইম হার্ট রেট মনিটরের সঙ্গেই রয়েছে 24 ঘন্টা হেলথ অ্যাসিস্ট্যান্ট, এছাড়াও রন্তে অক্সিজেনের মাত্রা মাপতে পারবে এই ফিটনেস ডিভাইস। Realme Link অ্যাপ ব্যবহার করে স্মার্টফোনের সঙ্গে এই ডিভাইস কানেক্ট করা যাবে।

এছাড়াও থাকছে স্মার্ট নোটিফিকেশন, মিউজিক কন্ট্রোল। 25 মে দুপুর 12 টা 30 মিনিটে এই প্রোডাক্ট লঞ্চ করবে Realme। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এই প্রোডান্ট লঞ্চ সরাসরি দেখা যাবে। Realme Watch-এ থাকবে একটি 160 mAh ব্যাটারি।

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সম্পর্কিত খবর





Source link

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: