ফ্লিপকার্টে বিক্রি শুরু হল Mi Smart Band 4

গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল Mi Band 4। এতদিন শুধুমাত্র Amazon ও Mi.com থেকে এই ফিটনেস ব্যান্ড পাওয়া যেত। এবার Flipkart থেকেও এই ফিটনেস ব্যান্ড বিক্রি শুরু হল।  Mi Band 4 এর প্রধান আকর্ষণ কালার AMOLED ডিসপ্লে। এই প্রথম Mi Band সিরিজের ফিটনেস ব্যান্ডে কালার ডিসপ্লে থাকতে চলেছে। 2.5D কার্ভড ডিসপ্লের সাথেই Xiaomi -র ফিটনেস ব্যান্ডে থাকছে ছয় অ্যাক্সিস অ্যাস্কিলেরোমিটার। সাথে থাকছে 24 ঘন্টা হার্ট রেট সেন্সর আর স্লিপ ট্র্যাকার।

Mi Band 4 এর দাম

Mi Band 4 এর দাম 2,299 টাকা।  Flipkart,  Amazon, Mi.com আর Mi Home থেকে বিক্রি শুরু হবে এই ফিটনেস ব্যান্ড। পাঁচটি রঙের স্ট্যাপের সাথে Mi Band 4 পাওয়া যাবে।

Mi Band 4 স্পেসিফিকেশন

Mi Band 4 এ রয়েছে একটি 0.95 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রেসোলিউশন 120×240 পিক্সেলস। ডিসপ্লের উপরে থাকছে একটি 2.5D কার্ভড গ্লাস।  নতুন ডিসপ্লেতে থাকছে টাচ সাপোর্ট। এছাড়াও মাইক্রোফোনের সাহায্যে Mi Band 4 এ ভয়েস কমান্ড কাজ করবে।

সাথেই Xiaomi -র নতুন ফিটনেস ব্যান্ডে থাকছে ছয় অ্যাক্সিস অ্যাস্কিলেরোমিটার। এর ফলে সাইকেল চালানো, দৌড়ানো, হাঁটা ও সাঁতার ট্র্যাক করবে পারবে Mi Band 4। সাঁতার কাটার সময় ফ্রি স্টাইল, ব্রেস্ট স্ট্রোক, ব্যাক স্ট্রোক, বাটারফ্লাই ও মিক্সড স্টাইল আলাদা করে চিনতে পারবে এই ব্যান্ড।

Mi Band 4 এ রয়েছে একটি মাইক্রোফোন। এর সাহায্যে নতুন ফিটনেস ব্যান্ডে ভয়েস কমান্ড কাজ করবে। Mi Band 4 এ থাকছে 77 টি ওয়াচ ফেস। Xiaomi জানিয়েছে একবার চার্জে 20 দিন চলবে Mi Band 4।



Source link

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: