আর কখনো হাতমৈথুন করবে না বলে প্রেমিকাকে প্রতিজ্ঞা করলো রংপুরের মিজান

আজ বিশ্ব প্রমিস্ ডে। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের পঞ্চম দিন। প্রতি বছর এই দিনটা প্রমিস্ ডে হিসেবে পালিত হয়। এই দিনে প্রিয়জনের কাছে বিভিন্ন বিষয়ে প্রতিজ্ঞাবদ্ধ হয় অনেকেই।

ভ্যালেন্টাইন অফারে Unilever এর পক্ষ থেকে জিতে নিন দুই জনের ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট ও পাঁচ তারা হোটেলে ৩ রাত ২ দিন থাকা খাওয়ার সুযোগ

তবে এবার রংপুরের মিজান এক বিশেষ প্রতিজ্ঞার মাধ্যমে জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। সে এই বিশেষ দিনে তার প্রেমিকার কাছে প্রতিজ্ঞা করেছে জীবনে আর কখনো সে হাতের মাধ্যমে শরীরের বিষ নামাবে না।

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

জানা যায়, মিজান যখন পঞ্চম শ্রেণীতে পড়তো তখন একদিন মিজানকে তার প্রতিবেশী ভাবী গোপনে এক মজাদার খেলা শিখিয়ে দেয়। তারপর থেকে নির্জন জায়গা পেলেই মিজান সেই মজাদার খেলায় মেতে উঠতো। মিজান সেই অসাধারণ খেলার নাম দিয়েছিলো ‘হাত মারা খেলা’। প্রতিদিন অসংখ্যবার হাত মারা খেলতে খেলতে বড় হওয়া মিজান এখন আর এই বদঅভ্যেস থেকে বের হতে পারছে না।

মাত্র বিশ হাজার টাকায় Chinese বাইক জিতে নিন

এই নিয়ে প্রায়ই তার প্রেমিকার সাথে মারামারি হয়। তাই আজ মিজান প্রমিস্ ডে’র সুযোগ কাজে লাগিয়ে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে সে আর কখনোই হাত মারা খেলা খেলবে না।

তবে গোপন সূত্রে জানা যায়, এই প্রতিজ্ঞা মিজান আগেও বেশ কয়েকবার করেছে !





আরও পড়ুন চ্যানেল ঢাকা ওয়েব সাইটে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: