সাহেদকে র‌্যাব-পুলিশ খুঁজছে, খুব শিগগিরই জানাতে পারব: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবিস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ যত বড় ক্ষমতাবানই হোন না কেন তাঁকে খুব শিগগিরই আইনের আওতায় আনা হবে। সাহেদকে ধরতে র‌্যাব-পুলিশ খুঁজছে, খুব শিগগিরই তা জানাতে পারব।

রাজধানীর ধানমন্ডির নিজ বাসভবনে আজ শুক্রবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সাহেদ যে অপরাধ করেছে তার শাস্তি তাঁকে পেতেই হবে। এতে তিনি যত ক্ষমতাবানই হোক না কেন তাঁকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। তাঁকে যে কোনো মূল্যে আইনের আওতায় আনা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ যত বড় শক্তিশালী হোক না কেন, অপরাধ প্রমাণিত হলে তাঁকে ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না।

সাহেদকে গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাঁকে খুঁজে বের করবে। তবে, তাঁরও উচিত আত্মসমর্পণ করা। সাহেদকে ধরতে র‌্যাব-পুলিশ খুঁজছে, আশা করি খুব শিগগিরই তা জানাতে পারব।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: