বন্ধু বট আনল ভাইবার – Techzoom.TV


‘গুড ভাইবস বট’ নামে সম্পূর্ণ নতুন বিনোদনমূলক বট চালু করছে বিশ্বের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম রাকুতেন ভাইবার।

অ্যাপের মাধ্যমেই এ বটটি ব্যবহারকার করা যাবে। চমৎকার সব গেম, ফ্রি স্টিকার ব্যবহারের সুযোগ এবং ভাইবার আউট ক্রেডিট সুবিধার ফলে এ মেসেজিং অ্যাপটি সম্পূর্ণ নতুনভাবে উপভোগ করা যাবে।

বর্তমানে, সামাজিক দূরত্ব বজায় রাখার সময়ে গুড ভাইবস বটের মাধ্যমে ব্যবহারকারী তাদের বন্ধুদের সাথে যুক্ত থাকতে এবং মুহূর্তগুলো আনন্দময় করে তুলতে পারবেন।

এ বটের মাধ্যমে ব্যবহারকারীরা নিজেদের অ্যাভাটার তৈরি করে পছন্দের গেম খেলতে পারবেন। এছাড়াও, গুড ভাইবস বট ব্যবহারের মাধ্যমে বন্ধুরা একে অন্যের ডিজিটাল স্ল্যাম বুক তৈরি পূরণের পাশাপাশি খেলায় আমন্ত্রণ জানাতে পারবে। বাস্কেটবল, হোয়্যাক আ মোল ইন দ্য হোল, চপ চপ, স্প্ল্যাশ এবং এগ পার্টির মতো গেমগুলো বর্তমান পরিস্থিতিতে বন্ধুদের সাথে উপভোগ্য সময় কাটানোর জন্য ভাইবার ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

এ বটটি ব্যবহারকারীদের ইতিবাচক মনোভাব তৈরির পাশাপাশি তাদের জন্য পুরস্কারেরও ব্যবস্থা করবে। ভালো স্কোর করে সাপ্তাহিক লিডারবোর্ডে নিজের নাম তুলতে পারলে পুরস্কার হিসেবে থাকছে বিনামূল্যে অ্যানিমেটেড ও মিউজিক্যাল স্টিকার প্যাক (যেসব স্টিকার কিনে ব্যবহার করতে হয়)। এছাড়াও, খেলায় শীর্ষ দশ স্কোরধারীদের জন্য থাকছে ভাইবার আউট ব্যবহারে প্রতিমাসে ৫ ডলার জিতে নেয়ার সুযোগ।



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: