বাসের ধাক্কায় ট্রলিচালক নিহত

রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত হয়েছেন। শুক্রবার (১০ জুলাই) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও দুই জন আহত হন।

নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২)। তার বাড়ি রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায়। বাবার নাম আবদুল বারী। আহতরা হলেন মঈন (২৫) ও নাজিম (২৮)। তারাও একই এলাকার বাসিন্দা।

আরএমপির দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সকালে ট্রলিতে করে ভাটা থেকে ইট নিয়ে যাচ্ছিলেন তারা। পথে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রলিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃত্যু হয়।

স্থানীয়রা আহত দুই জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ নিহতের লাশ মর্গে পাঠিয়েছে।

ওসি জানান, দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে। ফেলে যাওয়া বাসটি পুলিশের হেফাজতে রয়েছে।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: