টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবিটাঙ্গাইলের কালিহাতী উপজেলায় করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

মারা যাওয়া ওই বৃদ্ধের নাম অমল শীল। তিনি কালিহাতী পৌরসভার উত্তর চামুরিয়া এলাকার বাসিন্দা। তাঁর স্ত্রী পবন রানী শীল জানান, তাঁর স্বামী কয়েক দিন আগে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। আজ সকালে ঠান্ডা, জ্বর ও কাশিতে অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কালিহাতী থানার উপপরিদর্শক (এসআই) আল হেলাল মাহবুব বলেন, সকালে ওই বৃদ্ধ অসুস্থ হয়ে পড়লে অটোরিকশায় করে তাঁর স্ত্রী হাসপাতালের পথে রওনা হন। কিছু দূর যাওয়ার পর তিনি মারা যান। পরে রাস্তার পাশে মরদেহ ফেলে অটোরিকশা নিয়ে চলে যান চালক।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, অমল শীল করোনায় মারা গেছেন, এমন সন্দেহে আত্মীয়স্বজনেরা ভয়ে কেউ লাশ সৎকারে এগিয়ে আসছিলেন না। এই খবর পেয়ে একজন পুলিশ কর্মকর্তাকে সেখানে পাঠানো হয়। পরে স্থানীয় লোকজন ও ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা কমিটির সহযোগিতায় বিকেলে লাশ দাহ করা হয়েছে।

কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান জানান, মারা যাওয়ার পর করোনা পরীক্ষার জন্য ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: