বরগুনায় স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশসহ ১০ জন শনাক্ত

ছবি রয়টার্সবরগুনায় গত ২৪ ঘণ্টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশ সদস্যসহ আরও ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নিয়ে জেলায় ৩৬৯ জন কোভিড আক্রান্ত হলেন। সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে।

নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় পুলিশের এক এসআইসহ ৩ জন রয়েছেন। এ ছাড়া আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ ৪ জন, বামনা উপজেলার ১ জন স্টাফ নার্স ও ১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক এবং পাথরঘাটা উপজেলার ১ জন করোনা সংক্রমিত হয়েছেন।

করোনা প্রতিরোধ কমিটির প্রধান ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, আক্রান্ত ব্যক্তিদের যথাযথ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জেলায় মোট ৩৬৯ জন শনাক্তের মধ্যে সদরে ১৮৯, আমতলীতে ৫৬, পাথরঘাটায় ৩০, বামনায় ৩৯, বেতাগীতে ৩৬ ও তালতলীতে ১৯ জন রয়েছেন। মারা গেছেন ৫ জন। সংক্রমণের দিক দিয়ে সদর উপজেলা সবচেয়ে ঝুঁকিপূর্ণ। এই উপজেলায় ১৮৯ জন করোনা পজিটিভ হয়েছেন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: