করোনা তহবিলে ১০ লাখ ইউরো দিলেন লেভানডস্কি

0

এমন দু:সময়ে একের পর এক ফুটবলার সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। যে তালিকায় নাম উঠল লেভানডস্কির। বায়ার্ন মিউনিখের এই পোলিশ ফরোয়ার্ড করোনা তহবিলে একাই দিলেন ১০ লাখ ইউরো।

তার ক্লাব সতীর্থ লেয়ন গোরেটস্কা ও জসুয়া কিমিচ শুক্রবার ‘উইকিককরোনা’ হ্যাশট্যাগে একটি ক্যাম্পেইন চালু করেছেন। সেখানে জার্মানির এই দুই ফুটবলার দান করেছেন পাঁচ লাখ ইউরো করে।

লেভা ও তার স্ত্রী আনা এক বিবৃতিতে এই লড়াইয়ে অন্যদেরও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন। , ‘আজ আমরা সবাই এক দলে খেলছি। আসুন, এই লড়াইয়ে সবাই মিলে শক্তিশালী হয়ে উঠি। যদি কাউকে সাহায্য করতে পারি, তাহলে চলুন করি।’

লেরয় সানে, মাটস হুমেলস, ইউলিয়ান ড্রাক্সলার, ইয়োনাস হেক্টর, বেনেডিক্ট হোভেডেস, জেবাস্টিয়ান রুডির মতো জার্মানি ও বুন্দেসলিগার আরও কয়েকজন ফুটবলার মিলে আরও ১৬ লাখ ১০ হাজার ইউরো দান করেছেন।

তাদের এই অর্থ দেওয়া হবে স্থানীয় ফুড ব্যাংক, হাসপাতালের চিকিত্সা সরঞ্জাম কিনতে, ব্লাড ব্যাংক ও গৃহহীনদের মাঝে; করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে যাদের তাৎক্ষণিক সাহায্য প্রয়োজন।

শুধু বুন্দেসলিগার খেলোয়াড়রা নন, আল্ট্রা গ্রুপস নামে জার্মানির একটি ফুটবল সমর্থক গোষ্ঠীও মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে। জন হপকিন্স ইউনিভার্সিটির দেওয়া সবশেষ তথ্য অনুযায়ী জার্মানিতে ২১ হাজার ৮২৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৭৫ জন।

Loading...

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More