বনানীতে পথচারী নিহত, সিসিটিভি ফুটেজ দেখে ‘ঘাতক’ খুঁজছে পুলিশ

সড়ক দুর্ঘটনারাজধানীর বনানীতে সেতু ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি একটি ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে স্টোর কিপার পদে চাকরি করতেন। শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কোন গাড়ির চাপায় তার মৃত্যু হয়েছে জানতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছে পুলিশ।

নিহতের সহকর্মী শিপু জানান, ঘটনার সময় আবুল হোসেন রাস্তা পার হচ্ছিলেন। ওই সময় একটি গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজনসহ তিনি আবুল হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

শিপু জানান, আবুল হোসেনের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। বর্তমানে উত্তরা এলাকায় থাকতেন।

বনানী থানার উপ পরিদর্শক নওশাদ আলী জানান, সেতু ভবনের সামনে দিয়ে এই পথচারী রাস্তা পার হচ্ছিলেন। তখন অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। কী গাড়ি ছিল তা জানা যায়নি। আমরা সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা করছি। এই ঘটনায় মামলা দায়ের করা হবে। 

 

 





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: