চিত্রনায়িকা তমাসহ পুরো পরিবার করোনায় আক্রান্ত

তমা মির্জাকরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাসহ তার পুরো পরিবার।

প্রায় দশ দিন আগে পরিবারের বেশ কয়েকজনের কোভিড-১৯ রোগের লক্ষণ দেখা দিলে তিনিসহ তার বাবা ও গাড়ি চালকের পরীক্ষা করা হয়। এতে তাদের করোনা পজিটিভ ফল আসে। মা ও ছোট ভাইয়ের একই উপসর্গ থাকলেও আর পরীক্ষা করা হয়নি। তবে পরিবারের সব সদস্যের এখন চিকিৎসা চলছে বলে নিশ্চিত করেছেন তমা নিজে।
এই চিত্রনায়িকা বলেন, ‘প্রায় দশ দিন আগে বাবা ও ড্রাইভারের মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়। পরীক্ষা করার পর সপ্তাহখানেক আগে এগুলোর ফল পজিটিভ আসে। সম্ভবত আমি বাবার সেবাযত্ন করছিলাম, সেখান থেকে আমিও আক্রান্ত হয়েছি। উপসর্গ দেখা দিলে আমিও পরীক্ষা করিয়েছি। গতকাল (১০ জুলাই) এটির ফল পজেটিভ এসেছে।’
এদিকে গতকাল (১০ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে তমার পরিবারে করোনা আক্রান্ত হওয়ার খবরটি দেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।
এমবি মানিকের ‘বলো না তুমি আমার’ ছ‌বির মধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তমা মির্জার। এরপর কাজ করেছেন ‘ও আমার দেশের মাটি’, ‘তোমার কাছে ঋণী’, ‘ইভটিজিং’, ‘মানিক রতন দুই ভাই’, ‘এক মন এক প্রাণ’, ‘নদীজন’, ‘লাভলি’, ‘প্রেমের অধিকার’ প্রভৃতি ছবিতে।
২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান তমা মির্জা। সবশেষে তিনি অভিনয় করেছেন সাদাত হোসাইনের ‘গহীনের গান’ ছ‌বিতে।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: