ফের রণবীর-আলিয়ার রসায়ন, বানশালির ছবিতে নতুন রূপে

0

রণবীর-দীপিকার কিছুদিন ধরেই বলিউডে চলছে রোমান্টিক জুটির খরা। এসমেই খোলা জানালাতে এসে দাড়ান হালের দুই সেনসেশন রণবীর সিং ও আলিয়া ভাট। ‘গলি বয়’ করে দর্শকের মন জয় করে নেন এই জুটি। এসময় দখিনা বাতাসে ভেসে আসে রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে গোপন প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন আালিয়া। অবশ্য তাদের চারজনের মধ্যে সম্পর্ক দারুণ বলেই জানে বলিউডের সবাই।

রণবীর-দীপিকার জুটি যেমন দর্শকদের মন রাঙিয়েছেন, তেমনই সম্ভাবনাময় নজরকাড়া জুটি আলিয়া-রণবীর। ‘গলি বয়’ ছবিতে একজন র‍্যাপারের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর সিং। আলিয়া ছিলেন তাঁর গার্লফ্রেন্ড। দারুণ জমেছিল তাদের রসায়ন। এই জুটি এরই মধ্যে করণ জোহরের ‘তখত’ ছবিতেও কাজ করছেন । তবে অজানা কারণে এ ছবি সম্পর্কে নির্মাতা-শিল্পী কেউই মুখ খুলছেন।

এরই মধ্যে বলিউডের বিগ আইকন সঞ্জয় লীলা বনশালী ঢোলে বাজিয়ে জানিয়ে দিলেন, তার নতুন ছবিতে থাকছে রণবীর আলিয়ার রসায়ন। ১৯৫২ সালের ছবি ‘বাইজু বাওরা’ ছবির প্লট নিয়েই নতুন ছবি তৈরি করছেন বনশালী। আগের ছবিটি পরিচালনা করেছিলেন বিজয় ভাট। ছবিতে দেখা গিয়েছিল ভারত ভূষণ ও মীনা কুমারীকে।

Loading...

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More