অস্ট্রেলিয়াতে গৃহবন্দী শাবনূর, সুজানা আটকা দুবাইয়ে

tokjal.com

অস্ট্রেলিয়াতে গৃহবন্দী শাবনূর, সুজানা আটকা দুবাইয়ে


করোনায় দুই দেশে আটকা পড়লেন দুই অভিনেত্রী। জনপ্রিয় অভিনেত্রী শাবনূর অস্ট্রেলিয়াতে গৃহবন্দী রয়েছেন। আর ব্যবসার কাজে দুবাই গিয়ে আটকে পড়েছেন মডেল ও অভিনেত্রী সুজানা। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অনেকদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন। করোনাভাইরাস আঘাত এনেছে দেশিটিতে। তাই সেখানে শাবনূর গৃহবন্দি আছেন।

এ প্রসঙ্গে নিশ্চিত করে শাবনূর বলেন, ‘বাজার করা ছাড়া আপাতত বাসার বাইরে যাওয়া হচ্ছে না। পুরো অস্ট্রেলিয়া আতঙ্কিত। সিডনি থেকে মেলবোর্ন যাওয়া-আসা বন্ধ করে দিয়েছে এদেশের সরকার। ডিপার্টমেন্টাল স্টোরগুলোতেও খাবার শেষ হয়ে আসছে। কী যে হবে। সবাই আতঙ্কে দিন কাটাচ্ছে।’

নিজের দেশের কথা প্রসঙ্গে শাবনূর বলেন, ‘দেশ ও দেশের মানুষকে খুব মিস করছি। আল্লাহ যেন আমার প্রিয় বাংলাদেশকে ভালো রাখে।’

এদিকে সম্প্রতি ব্যবসায়িক কাজে দুবাই গিয়েছিলেন অভিনেত্রী সুজানা। এরপর দেশটিতে সবরকম ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েন তিনি। দেশে ফিরতে পারেননি। তাই সেখানেই গৃহবন্দী হয়ে আছেন।

সুজানা বলেন, ‘আসলে বলারও কিছু নেই। সারা বিশ্বই এখন মহামারীতে আক্রান্ত। আমি ভেবেছিলাম কাজ শেষ করে ফিরে যাবো। কিন্তু সুযোগ পেলাম। দুবাইতে সব ফ্লাইট বন্ধ করোনা আতঙ্কে। তবে আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমিও সবার জন্য দোয়া করি যেন আমাদের দেশে খারাপ কিছু না ঘটে। আল্লাহ সহায়।’

প্রসঙ্গত, বিশ্বের নানা দেশের মতো বাংলাদেশেও করোনার সংক্রমণ ঘটেছে৷ এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত ৩৩ জনকে শনাক্ত করা হয়েছে। মৃত্যু হয়েছে ৩ জনের।


Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

সবচেয়ে বেশী পড়া হয়েছে