হোম কোয়ারেন্টাইনে, বাসন মাজার ভিডিও পোস্ট করলেন ক্যাটরিনা-কার্তিক

0

করোনাভাইরাসে কার্যত অচল হয়ে পড়েছে গোটা বিশ্ব। প্রতিনিয়তই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনা আতঙ্কে লকডাইন হয়ে গেছে পুরো ভারত। কাজে যেতে নিষেধ করা হচ্ছে পরিচারিকাদেরও। ফলে বাড়ির যাবতীয় কাজ করতে হচ্ছে বাড়ির সদস্যদেরই। ঘর মোছা থেকে বাসন মাজা, বাদ নেই কোনও কিছুই।

এমনকী সেলিব্রিটিরাও ব্যতিক্রম নন। ক্যাটরিনা কাইফ তো ইনস্টাগ্রামে বাসন মাজার একটি ভিডিও পোস্টই করে ফেলেছেন। রীতিমতো বাসন মাজার ক্লাস নিয়েছেন তিনি।

করোনা সংক্রমণ থেকে বাঁচতে এখন বাড়িতেই দিন কাটছে সেলিব্রিটিদের। যাঁরা বিদেশ থেকে ফিরছেন, তাঁরা সরাসরি চলে যাচ্ছেন হোম আইসোলেশনে। সেখানে একাই থাকছেন তাঁরা। ফলে ঘরের যাবতীয় কাজ করতে হচ্ছে তাঁদের। এমনকী বিদেশ না গিয়েও যাঁরা স্বেচ্ছায় নিজেদের গৃহবন্দি করেছেন, তাঁদের অবস্থাও তথৈবচ। কীভাবে দিন কাটছে তাঁদের? ক্যাটরিনা ইনস্টাগ্রামে তারই একটি ঝলক শেয়ার করেছেন। বাড়িতে এখন তাঁকেই বাসন বাজতে হচ্ছে।

তখন ভিডিও শেয়ার করে জানিয়েছেন, বাড়ির পরিচারিকারাও এখন সেল্‌ফ আইসোলেশনে থাকছেন। তাই তিনি ও তাঁর বোন ইজি নিজেরাই বাসন মাজার দায়িত্ব নিয়েছেন। প্রথমে তিনি একটি একটি করে বাসন মেজে, ধুয়ে তাকে সাজিয়ে রাখছিলেন। তারপর একটা নতুন উপায় আবিষ্কার করেন। এতে পানির অপচয়ও হবে না। বেসিনের মধ্যেই তিনি সমস্ত বাসনগুলি ভিজিয়ে দেন। তারপর সেখান থেকে তুলে বাসনগুলি মেজে একটি পাশে সরিয়ে রাখেন। তারপর সবক’টি ধুয়ে তাকে তুলে রাখেন।

Loading...

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More