৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসহ মিডরেঞ্জ স্মার্টফোন অনার এক্স ১০ ম্যাক্স!


স্মার্টফোনের প্রতিযোগীতার বাজারে বেশ জনপ্রিয় স্মার্টফোনের ব্র্যান্ড অনার । হুয়াওয়ের সাব-ব্র্যান্ড অনার তাদের নতুন স্মার্টফোন বাজারে আনলো। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের কাজে। স্টাইলিশ লুক, উন্নতমানের ফিচার আর আকর্ষণীয় দাম এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম তিন কারণ।

তবে লঞ্চের আগেই ফাঁস হয়ে গিয়েছে এই স্মার্টফোনের বিস্তারিত স্পেশিফিকেশন। আসুন জেনে নেওয়া যাক অনার এক্স ১০ ম্যাক্স স্মার্টফোনের সম্ভাব্য স্পেশিফিকেশন

অনার এক্স ১০ ম্যাক্স ফোনে থাকতে পারে ৭.০৯ ইঞ্চির ডিসপ্লে। এই স্মার্টফোনে থাকতে পারে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম।

অনার এক্স ১০ ম্যাক্স ফোনে ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজে, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজে আর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজে পাওয়া যেতে পারে এই ফোন। এই ফোনটিতে থাকছে মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ৮০০ প্রসেসর। নতুন লঞ্চ হওয়া এই ডুয়াল সিমের স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ম্যাজিক ৩.১ ইউজার ইন্টারফেস পাবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এর এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য আপনাকে দেওয়া হচ্ছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ-সি পোর্ট। স্মার্টফোনে থাকতে পারে ৫,০০০ এমএএইচ এর নন রিমুভেবল ফাস্ট চার্জিং ব্যাটারি।



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: