মাস্ক বিতরণ করলেন পপশিল্পী মিলা

0

সারা বিশ্বেই এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে নভেল করোনাভাইরাসের কারণে। ভাইরাসটি ইতিমধ্যেই হানা দিয়েছে বাংলাদেশে। করোনায় আক্রান্ত হয়ে দেশে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। পাশাপাশি করোনা সংক্রমণ ঠেকাতে নানা পদক্ষেপ নিয়েছেন সরকার।

এবার করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষকে সচেতনতা বাড়াতে এবার রাস্তায় নামলেন পপশিল্পী মিলা ইসলাম। সাধারণ মানুষের মাঝে তিনি বিতরণ করছেন মাস্ক। শুরুটা করেছেন নিজ এলাকা মিরপুর ডিওএইচএস থেকে।

সংগীতশিল্পী মিলা বলেন, ‘করোনাভাইরাসের মারণাতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে সকলকেই। গণমাধ্যমের মাধ্যমে প্রতিনিয়ত সতর্কতা বার্তা দেওয়া হচ্ছে। আমি, আমার বোন মিশা ইসলাম ও তার জীবনসঙ্গী আরিফিন আনোয়ারকে নিয়ে আমরা সাধারণ মানুষকে সচেতন করার চেষ্টা করে যাচ্ছি। দেশের এমন পরিস্থিতিতে সবার এগিয়ে আসা উচিৎ। আমাদের সবাইকে সচেতন হতে হবে। দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে।’

এদিকে, করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে পালাগানও বেঁধেছেন মিলা। পালাগানটি তিনি তার ফেসবুকে প্রকাশ করেছেন।

পালাগানের কথাগুলো এমন- শোনেন শোনেন প্রতিবেশী, শোনেন দিয়া মন/ করোনা ভাইরাস আতঙ্ক, বাড়ছে সারাক্ষণ/ সচেতন না হইলে, বিপদ আসন্ন/ অবহেলা করলে হবে, জীবন বিপন্ন/ হাত মেলানো কোলাকোলি, বন্ধ করা চাই/ বারেবারে হাত ধোয়ার, বিকল্প তো নাই। গানটিতে মিলার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তার বোন মিশাও। আর গিটার বাজিয়েছেন আরিফিন।

Loading...

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More