করোনাভাইরাসে আক্রান্ত অভিষেক বচ্চনও!

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনবলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে অভিনেতা অভিষেক বচ্চনও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর মিললো!

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খবরটি অভিষেক নিজেই জানালের টুইটারে, বাবার রীতি অনুসরণ করে। তিনি জানান, বাবার কোভিড পজেটিভ হওয়ার পর তিনিও একই ফলাফল পেয়েছেন।
মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছে, শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় বাবা অমিতাভের পাশাপাশি ছেলে অভিষেকও ঐ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দুজনের অবস্থাই বেশ স্থিতিশীল রয়েছে।
খবরটি জানিয়ে অভিষেক টুইটারে লেখেন, ‘আজ (শনিবার) বাবা ও আমি দুজনেই কোভিড ১৯-এর পজেটিভ ফলাফল পেয়েছি। আমাদের পরিবার ও কর্মচারীরা সকলেই কোভিড পরীক্ষা দিয়েছেন। আমি সকলকে অনুরোধ করছি, যেন আমাদের নিয়ে আপনারা আতঙ্কিত না হন। ধন্যবাদ।’
এদিকে বাবা-ছেলের এমন খবরে করোনাভাইরাস আতঙ্কে নতুন মাত্রা যোগ হলো সোশ্যাল মিডিয়ায়। অনেকেই দুশ্চিন্তদা করছেন জয়া বচ্চন ও ঐশ্বরিয়া রাই বাচ্চনকে নিয়েও। যদিও তাদের বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি।

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>Earlier today both my father and I tested positive for COVID 19. Both of us having mild symptoms have been admitted to hospital. We have informed all the required authorities and our family and staff are all being tested. I request all to stay calm and not panic. Thank you.





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: