শেরপুরে চিকিৎসকসহ আরও তিনজনের করোনা শনাক্ত

প্রতীকী ছবি। ছবি: রয়টার্সশেরপুরে চিকিৎসকসহ আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে সদরে দুজন ও শ্রীবরদী উপজেলায় একজন। এ নিয়ে জেলায় কোভিড আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২৬৭ জন।

গতকাল শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনের বরাত দিয়ে সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ এ তথ্য জানান।

জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শনিবার জেলার ২৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে তিনজন পজিটিভ। তাঁরা হলেন শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা মো. কামরুল হাসান (৩৫), শেরপুর সদরের কসবা মোল্লাপাড়া এলাকার ব্যবসায়ী হারুন অর রশীদ (৪৮) ও খড়িয়াকাজিরচর গ্রামের এক গৃহবধূ (২৮)। তাঁদের মধ্যে হারুন অর রশীদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্য দুজন বাসায় আইসোলেশনে আছেন।

সিভিল সার্জন আনওয়ারুর রউফ বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে প্রতিটি মানুষের মাস্ক ব্যবহার অত্যাবশ্যক। কিন্তু বেশির ভাগ মানুষ এটি মানছেন না। যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মানলে করোনার বিস্তার রোধ করা কোনোভাবেই সম্ভব নয়। তাই মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি অনুরোধ করেন তিনি।

জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৩ জন। আর মারা গেছেন চারজন।

 





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: