শাওমি আনছে ইলেকট্রিক হাওয়া ভরা যন্ত্র


চীনা টেক সংস্থা শাওমি কে আমরা স্মার্টফোন, ইলেকট্রনিক গ্যাজেট ও হোম অ্যাপ্লায়েন্সের জন্য চিনি। কয়েকদিন আগেই সংস্থাটি ভারতে ল্যাপটপও লঞ্চ করেছে। তবে এবার সংস্থাটি ভারতের বাজারে পোর্টেবল ইলেকট্রিক এয়ার কমপ্রেসার আনতে চলেছে।

গতকাল শাওমি, টুইটারে একটি টিজার ভিডিও পোস্ট করেছে, সেখানে বলা হয়েছে নতুন এই ডিভাইসটি ১৪ই জুলাই লঞ্চ হবে, একই সময়ে এটির দাম এবং লভ্যতা সম্পর্কেও জানানো হবে।

শাওমির এই নতুন ডিভাইসটির নাম দেওয়া হয়েছে ‘মি পোর্টেবল ইলেকট্রিক এয়ার কম্প্রেসসর।’ এই অ্যালয় ডাই-কাস্টিং সিলিন্ডারের সাহায্যে সাধারণ সাইকেলের টায়ার, গাড়ির টায়ার, মোটরসাইকেলের টায়ার ইত্যাদিতে হাওয়া ভরতে পারবেন। এমনকি ফুটবল বা যেকোনো স্পোর্টস বলেও হাওয়া ভরা যাবে। এটির সাহায্যে ১৫০ পিএসআই পর্যন্ত এয়ার প্রেসার দেওয়া যেতে পারে। এছাড়া এই ডিভাইসটি টায়ারের প্রেসার পরীক্ষা করতে সক্ষম।

এয়ার কমপ্রেসারটি সাইজে খুব ছোট, সহজেই সাথে নিয়ে ঘোরা যাবে। এতে থাকছে একটি LED লাইট এবং psi লেভেল প্রদর্শন করার জন্য একটি ডিসপ্লে। এছাড়া একটি মাইক্রো ইউএসবি চার্জিং পোর্ট রয়েছে চার্জ করার জন্য। সংস্থার দাবি একবার চার্জে এটি তিন ঘণ্টা চলবে। ডিভাইসটির ব্যাটারি ক্যাপাসিটি ২০০০ এমএএইচ।



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: