কলেজছাত্রীর ভিডিও প্রকাশের হুমকি দিয়ে চাঁদাবাজি

অভিযুক্ত মাহাদীবরিশালের গৌরনদী উপজেলায় কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে প্রকাশ করার হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত মাহাদী হাসান আব্দুল্লাহর কাছ থেকে অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

রবিবার (১২ জুলাই) দুপুরে তাকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। মাহাদী পৌরসভার গেরাকুল মহল্লার আবুল হোসেন সরদারের ছেলে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, চলতি বছর মাধ্যমিক পাস করা ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় ওই বখাটে। একপর্যায়ে ওই ছাত্রীকে কৌশলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে নিয়ে যৌন হয়রানি করে গোপনে মোবাইল ফোনে তা ধারণ করে। পরবর্তী সময়ে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা চাঁদা নেয়। সর্বশেষ গত ৭ জুলাই আবারও ২০ হাজার টাকা দাবি করে। দাবিকৃত চাঁদা না দিলে অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ১১ জুলাই (শনিবার) রাতে ওই ছাত্রী থানায় মামলা করে।

মামলার তদন্ত কর্মকর্তা খায়রুল আলম জানান, মামলা দায়েরের পরপরই রাত ৯টায় অভিযুক্ত মাহাদীকে উপজেলার বিল্লগ্রাম থেকে গ্রেফতার করা হয়। 





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: