চোরাই গরুসহ আটক ৩, পিকআপে আগুন

BT-Newরংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ উপজেলার মাদারহাটে চোরাই গরুসহ তিন জনকে আটক করা হয়েছে। এ সময় গরু চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপে জনতা আগুন ধরিয়ে দেয়। রবিবার ( ১২ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) মাহবুবার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

আটক তিন জন হলো– বগুড়ার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ ছত্রা গ্রামের আব্দুর রহিমের ছেলে শিপন সাকিদা (৩০), একই উপজেলার সংসারদিঘী গ্রামের বিজেন মালীর ছেলে বিচিত্র মালী (২৫) ও নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের ফজলু বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম (২৭)।

পুলিশ জানায়, রবিবার ভোরে পীরগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলা এলাকা থেকে চারটি গরু চুরি করে চোররা একটি পিকআপ ভ্যানে করে বগুড়া নিয়ে যাচ্ছিল। কিন্তু রংপুর ঢাকা মহাসড়কের পীরগঞ্জ উপজেলার মাদারহাট এলাকায় মহাসড়কে যানজটে আটকা পড়ে পিকআপ ভ্যানটি। দীর্ঘ সময় যানজটে আটকা পড়া কালে এলাকার লোকজনের সন্দেহ হয়। সেখানে তারা গরুচোরদের আটক করে গণধোলাই দেয় এবং পিকআপটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাহবুবার রহমান জানান, ৩ গরুচোরকে থানায় আটক রাখা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী, চোরাই গরুগুলো পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার। ইতোমধ্যে গরুগুলোর বিষয়ে মিঠাপুকুর থানা পুলিশকে জানানো হয়েছে। গত রাতে মিঠাপুকুর উপজেলা থেকে গরু চুরি হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আটক গরু ও আগুন ধরিয়ে দেওয়া পিক-আপটি পীরগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। ’

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: