নতুন দুই ভেসপা স্কুটার এলো


নতুন দুই ভেসপা স্কুটার আনল পিয়াজিও ইন্ডিয়া। এগুলো হলো ভেসপা ফেসলাইট ভিএক্সএল এবং এসএক্সএল। এই মডেল দুটি পাওয়া যাবে ১২৫ সিসি এবং ১৫০ সিসির ইঞ্জিনে।

ভেসপা ফেসলাইট ভিএক্সএল এবং এসএক্সএল মডেল দুটির কালার একেবারের হাই ডেফিনেশন। এছাড়াও এই দুই স্কুটারে থাকছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। চমৎকার এই ব্রেকিং সিস্টেম টুইন পোর্ট কলিপার ডিস্ক ব্রেকের সঙ্গেই আসতে চলেছে।

স্কুটার দুটির সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, এতে এলইডি হেডলাইট, ডিআরএলএস এবং একটি ইউএসবি চার্জিং পোর্ট দেয়া হয়েছে।

ডিজাইনের দিক থেকে কোনও ফাঁকই থাকছে না নতুন ভেসপায়। এই দুটি স্কুটারেই থাকছে উন্নতমানের মোনো কক ফুল স্টিল বডি।

ভেসপা সিরিজের এই নতুন দুই স্কুটারে থাকছে বিএস সিক্স ইঞ্জিন। এই ইঞ্জিনের কারণেই এই স্কুটি চালালে দূষণের পরিমাণ বেশ কিছুটা কম হবে। এছাড়াও এই দুই স্কুটারের সঙ্গে দেওয়া হয়েছে ক্লিন এমিশন ৩ বাল্ব যুক্ত ইনজেকশন ইঞ্জিন।

পারফরম্যান্স ও এফিশিয়েন্সির দিক থেকে এই স্কুটার যে মার্কেটে চলতি অন্যান্য স্কুটিগুলিকে হেলায় হারাতে চলেছে, তা একপ্রকার পরিষ্কার। এই স্কুটিগুলোর চওড়া টায়ার সঙ্গেই থাকছে ৫ স্পোক-যুক্ত চাকা। যা একজন ব্যবহারকারীর জন্য অত্যন্ত স্বস্তিদায়ক হতে চলেছে। এতসব ফিচার্সের পাশাপাশিই এতে থাকছে অতিরিক্ত বিম লাইট এবং অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনশন।



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: