দারাজের সাথে হাত মেলাল স্কেচার্স ফুটওয়্যার কোম্পানী


আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) সম্প্রতি হাত মিলিয়েছে স্কেচার্স ফুটওয়্যার কোম্পানীর সাথে। ১৯৯২ সালে প্রতিষ্ঠিত স্কেচার্স ব্র্যান্ডটি মার্কিন যুক্তরাষ্ট্রের তৃতীয় বৃহত্তম অ্যাথলেটিক ফুটওয়্যার ব্র্যান্ড যাদের সকল বয়সের মানুষদের জন্য ৩০০০ এরও বেশি ডিজাইনের জুতা রয়েছে এবং এই বিশাল সংগ্রহটি মূলত ব্যক্তিকে চলতি ফ্যাশন ও গুনগতমানের পণ্য সরবরাহ করে থাকে।

উল্লেখ্য, এই প্রিমিয়াম ব্র্যান্ডটি কর্ণফুলী গ্রুপ কর্তৃক সর্বপ্রথম বাংলাদেশে আনা হয়। আনুষ্ঠানিকভাবে, দারাজই প্রথম ই-কমার্স প্ল্যাটফর্ম যেখানে স্কেচার্স ব্র্যান্ডের জুতা এক্সক্লুসিভাবে পাওয়া যাচ্ছে। স্কেচার্স ব্র্যান্ডের জুতা সাধারণত ৫,০০০ বা তারও অধিকমূল্য থেকে শুরু হয়। দারাজের (Daraz.com.bd) ডি-মলের অধীনে বর্তমানে স্কেচার্সের ৩০টির বেশি ডিজাইনের জুতা পাওয়া যাচ্ছে এবং চলতি মাসের শেষে দিকে আরো নতুন কিছু ডিজাইনের জুতা লাইভ হবে।

দারাজ মল (Daraz Mall) এর মাধ্যমে পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন শতভাগ আসল পণ্য এবং ১৪ দিনের মধ্যে ক্রয় করা পণ্য ফেরত দেওয়ার বা রিটার্নের সুবিধা। দারাজের সাথে চুক্তিবদ্ধ হওয়ার ফলে কোম্পানিটি দারাজের (Daraz.com.bd) মাধ্যমে তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় ছাড় এবং অন্যান্য সুবিধা দেবে।



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: