নাটোরে স্কুলশিক্ষার্থী ৭ দিন ধরে নিখোঁজ

মোহাইমিনুল কবির মাহিনাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মোহাইমিনুল কবির মাহি (১৬) সাত দিন ধরে নিখোঁজ। অনেক খোঁজার পরও তার সন্ধান পাওয়া যায়নি। মোহাইমিনুল শহরের উত্তর বড়গাছা (হাফরাস্তা) এলাকার হুমায়ুন কবিরের ছেলে।

সদর থানা সূত্র জানায়, মোহাইমিনুল ৭ জুলাই বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়। পরে আর বাড়িতে ফিরে আসেনি। বিদ্যালয়সহ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের কাছে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরিবারের লোকজন উৎকণ্ঠায়। তার বাবা ৮ জুলাই থানায় সাধারণ ডায়েরি করেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন জানান, নিখোঁজ ছাত্রের বাড়ি স্টেশন এলাকায়। তাই খবর পেয়েই তাঁরা নাটোর রেলস্টেশনের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখতে পান, ছেলেটি চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস ট্রেনে উঠেছে। তার সন্ধানের জন্য পুলিশের পক্ষ থেকে চেষ্টা চলছে।

মোহাইমিনুলের বাবা হুমায়ুন কবির বলেন, তাঁর ছেলে শান্তশিষ্ট। নিখোঁজ হওয়ার দিন তাকে কেউ শাসনও করেনি। সে কাউকে না বলে বাসা থেকে বের হয়েছে। তার পরনে ছিল কমলা রঙের টি শার্ট ও গ্রামীণ চেকের থ্রি কোয়াটার প্যান্ট। তার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। গায়ের রং ফরসা।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: