মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত

দেশের ইতিহাসে প্রথমবার অনুষ্ঠিত হলো মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠক। সোমবার (১৩ জুন) সকাল ১১টায় এই বৈঠক শুরু হয়ে বেলা পৌনে একটায় শেষ হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এবং কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আইনমন্ত্রী আনিসুল হক, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সের মধ্যমে সংযুক্ত ছিলেন।
মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব আব্দুল বারিক জানিয়েছেন, মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং মুখ্য সচিব আহমেদ কায়কাউস উপস্থিত ছিলেন। মন্ত্রিপরিষদ সচিবসহ সাতজন মন্ত্রী-প্রতিমন্ত্রী এবং অন্যান্য সচিবরা সচিবালয় থেকে এই বৈঠকে সংযুক্ত ছিলেন। উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যে এর আগে গত ৮ জুন জাতীয় সংসদ ভবনে মন্ত্রিসভার বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে ২০২০-২১ অর্থবছর বাজেট অনুমোদন করা হয়।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: