আজ দেশের যে ১১ অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে

দেশের ১১ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্কতা সংকেত দেখিয়েছে যেতে বলা হয়েছে।আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, দিনাজপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, কুষ্টিয়া, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।এদিকে সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে। হালকা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। অপরিবর্তিত থাকতে পারে দিনের তাপমাত্রা।

আরও পড়ুনঃতৃতীয় বি’য়ে করার এক বছর হয়ে গে’লো। গত বছর ১৯ এপ্রিল পাত্র রো’শন সিংকে বিয়ে করেন তিনি। আ’গের দু’টি বিয়ে টেকেনি মিষ্টি’ হাসির টলিনায়িকা শ্রাবন্তী’র।ছেলে ঝিনুক বা অভি’মন্যুকে সেই হিসেবে একাই বড় করেছেন তিনি। তবে এখন নতুন সংসার হয়েছে শ্রাবন্তী আর রোশনের। শহরের অন্যতম অভিজাত কমপ্লেক্স আরবানায় থাকেন তারা।সেই সংসারেই এখন এসেছে দুই নতুন সদস্য ।

শ্রাবন্তীর দুই ন’তুন সন্তান । শ্রাবন্তী আর রো’শন দু’জনেই পোষ্য খুবই ভা’লবাসেন। তাদের বাড়িও তাই নানা প্রজাতির,নানা ধরনের পোষ্যে ভর্তি। বর্তমান পরিস্থি’তিতে পোষ্য’দের সঙ্গে’ই সময় কাটাচ্ছেন যু’গলে। এরা সকলেই শ্রাব’ন্তীর কাছে সন্তানসম।পোষ্যদের নিজের ‘বেবি’ বলেই মনে করেন নায়িকা। সোশ্যা’ল মিডিয়াতেও লিখলেন ‘মাই বেবিস’। সঙ্গে মিষ্টি দুই পোষ্যের ছবিও শেয়ার করলেন।



আরও পড়ুন বাংলা ইনফোতে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: