এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হলো নীলফামারীর পৌর মেয়রকে

ছবি রয়টার্সকোভিড-১৯–এ সংক্রমিত নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। সোমবার বিকেলে বিমানবাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় নেওয়া হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বলেন, তাঁর শারীরিক অবস্থা ভালো আছে। তিনি হৃদ্‌রোগ ও ডায়াবেটিসের রোগী হলেও এসব সমস্যা এখনো নিয়ন্ত্রণে আছে। এরপরও সাবধানতা অবলম্বনের জন্য নীলফামারী-২ সদর আসনের সাংসদ আসাদুজ্জামান নূরের ব্যবস্থাপনায় ঢাকায় অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে।

এদিকে রোববার রাতে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনাভাইরাস পজিটিভ আসে। এ সময় পৌর মেয়রসহ পাঁচজনের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি নীলফামারী শহরের থানা পাড়ার নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তাঁর পরিবার জানায়, সোমবার বিকেল চারটা ৫০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে বিমানবাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে তাঁকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাঁকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন…
নীলফামারীর পৌর মেয়রসহ ৫ জনের করোনা শনাক্ত





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: